শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা বিধান তালুকদার

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা বিধান তালুকদার

দক্ষিন সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন বাসীসহ সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সিলেট মহানগরের সাবেক ছাত্রলীগ নেতা বিধান তালুকদার।

ইংরেজি নববর্ষ-২০২১ উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহ শিমুলবাঁক ইউনিয়নবাসীর প্রতিটি ঘরে ঘড়ে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক এমনটাই কামনা করেছেন দক্ষিন সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন এর কান্দাগাঁও গ্রামের কৃতি সন্তান বিধান তালুকদার। তিনি সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিজনেস ম্যানেজমেন্ট থেকে অনার্স-মাস্টার্স ডিগ্রি লাভ করেন। পরবর্তীতে তিনি ঢাকা পিপলস ইউনিভার্সিটি থেকে এল এল বি ডিগ্রি লাভ করেন।

 

বুধবার(৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭.০০ ঘটিকায় ছাত্রলীগ নেতা বিধান তালুকদার এক শুভেচ্ছা বার্তায় বলেন, ২০২০ সাল ছিলো আমাদের কাছে করোনাকালীন ও সংকটময় সময়। সারা পৃথিবী আজ এই মহামারী করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছে। মনপ্রানে চাই ২০২১ সালে এসে পৃথিবীর সকল মানুষ এই সংঘট কাটিয়ে উঠুক।

আর পুরাতন দিনের সকল বেদনা, দুঃখ, কষ্ট, গ্লানি, হতাশা, ব্যর্থতা ভুলে গিয়ে আমাদের নতুনভাবে সবকিছু শুরু করতে হবে। সকল বাধা দুর করে পিছনে ফেলে আমরা সবাই এক হয়ে এগিয়ে যেতে হবে।

নতুন দিনে নতুন বছরে বাংলার প্রতিটি ঘর ভরে উঠুক সাফল্যের নতুন মাত্রায়, জীবন হোক বৈচিত্র ও আনন্দময় এই কামনা করছি’।

সবাই একসাথে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সোনার বাংলা গড়ার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করি’।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com